মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম। Top 5 Best Bangladeshi Game - DBD99 - Download Your Apk

জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম। Top 5 Best Bangladeshi Game

আসসালামু আলাইকুম বন্ধুরা তোমরা সকলে কেমন আছো। আশা করি তোমরা সকলে অনেক ভালো আছো। আমরা দৈনন্দিন জীবনে অবসর সময় কাটানোর জন্য মোবাইলে গেম খেলে থাকি। কারণ গেম খেললে অবসর সময়ে ভালোভাবেই কাটানো যায়। এছাড়া অনেক সময় বিনোদনের জন্য গেম খেলে থাকি। বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে গেম খেলা। তবে প্রায়ই আমরা যে গেম খেলি সেই গেমগুলো মূলত অন্য দেশের তৈরি। তাই আমরা মনে মনে ভাবি যদি বাংলাদেশের তৈরি গেম খেলতে পারতাম। তাই আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি সেরা পাঁচটি বাংলাদেশে গেম। এবং সেই বাংলাদেশের গেম তোমরা মোবাইলের মধ্যে খেলতে পারবা এবং তোমাদের বোরিং সময় পার করতে পারব।

জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম।

আমি অনেক সময় ভাবি বাংলাদেশে কেন ভালো ভালো গেম তৈরি হয় না। কারণ বাংলাদেশেও অনেক গেমার আছে তারা বাংলাদেশে গেম খেলতে চায়। তবে অনেকেই বাংলাদেশি গেম খুঁজে পায় না। তাই তোমাদের জন্য আজকের এই পোস্ট।

জনপ্রিয় পাঁচটি গেম এর তালিকা
তালিকাগেমের নাম
প্রথম গেমBus Simulator Bangladesh
দ্বিতীয় গেমMukti Camp
তৃতীয় গেমHOWZAAT Mushi The Dependable
চতুর্থ গেমAmar Gram
পঞ্চম গেমHeroes Of 71

1. Bus Simulator Bangladesh

বাংলাদেশী সেরা পাচটি বাংলাদেশি গেমের তালিকায় প্রথম যে গেমটি আসে সেই গেমটির নাম বাস সিমুলেটর বাংলাদেশ। শুধু আমি না তুমিও যদি এই গেমটা ডাউনলোড করো তাহলে তুমিও বলতে বাধ্য হবে এই গেমটা বাংলাদেশের সব থেকে সেরা একটি গেম বর্তমানে। কারণ এই গেমটা সম্পূর্ণ বাংলাদেশ তৈরি। মানে সম্পূর্ণ বাংলাদেশ গেম ডেভেলপার দ্বারা তৈরি এই গেম। যেমন এই গেমের নাম বাস সিমুলেটর বাংলাদেশ ঠিক তেমনি এই গেমের ভিতরে আসে বাংলাদেশের ম্যাপ। তবে বর্তমানে এই গেমটির ভিতর খুব অল্প মাপ রয়েছে তবে এই গেমের ডেভেলপাররা এই গেমটাকে নিয়মিত আপডেট করে। এবং ডেভলপারদের থেকে জানতে পেরেছে এই জমির ভিতর আস্তে আস্তে সকল ম্যাপ এড করা হবে। এছাড়াও এই গেমের ভিতরে রয়েছে রাস্তার চারপাশে বাংলাদেশী ব্যানার, বাংলাদেশী ঘরবাড়ি, বাংলাদেশী টং এর দোকান, বাংলাদেশি দর্শনীয় স্থান ইত্যাদি, এছাড়াও ভিতরে রয়েছে বাংলাদেশী সিএনজি, রিক্সা, বাস, ট্রাক, ভ্যান আরো অসংখ্য যানবাহন। তাই এই গেমটিকে পরিপূর্ণ একটি বাংলাদেশে গেম বলা যায়।
গেমটির ভিতর আরো ফিচারের মধ্যে রয়েছে। তুমি তোমার বন্ধুদের সাথে মাল্টিপ্লেয়ার খেলতে পারবা আবার কেরিয়ার মোড এ খেলতে পারবা। তাই এসব কিছু মিলে গেমটি একটি পরিপূর্ণ বাংলাদেশে গেম। তাই এই গেমটি নাম্বার ওয়ান গেম হিসেবে আমি রেখেছি।

2. Mukti Camp

আমরা যারা অনেক আগে থেকেই মোবাইল গেম খেলি। তারা জানি বাংলাদেশের সব থেকে জনপ্রিয় গেমস ছিল ক্লাস অফ ক্লান। এক সময় এই গেমটা আমরা সকলে প্রচুর খেলতাম। ঠিক তেমনি একটি গেম যেই গেমের নাম হচ্ছে Mukti Camp
Mukti Camp গেম টা মূলত বাংলাদেশের মুক্তিযোদ্ধার উপর ভিত্তি করে তৈরি করা একটি অনলাইনে গেম। এই গেমটির ভিতর বাংলাদেশের মুক্তিযোদ্ধাকে ফুটিয়ে তোলা হয়েছে। এই গেমটির ভিতর হানাদার বাহিনীদেরকে মেরে নিজের ক্যাম কে আপডেট করতে হয়। অনেকটাই ক্লাশ অফ ক্লান গেম এর মত। যেখানে হানাদার বাহিনীদের ঘাঁটি ভেঙ্গে কয়েন কালেক্ট করতে হবে। সেই কয়েন দিয়ে মূলত নিজের সৈন্য সংখ্যা বৃদ্ধি করতে হবে। এই গেমটির ভিতর সকল ক্যারেক্টার বাংলাদেশি ক্যারেক্টার। যাদের পোশাক ও বাংলাদেশী পোশাক।
এই গেমটা প্লে স্টোরে প্রথম রিলিজ করা হয় ২০১৯ সালে। আর তখন এই গেমটা অনেক জনপ্রিয় একটি গেম ছিল অনেকেই এই গেমটি ডাউনলোড করে খেলতো। কিন্তু পরবর্তীতে এই গেম কেমন সাফল্য করতে পারিনি। তবে বাংলাদেশী হিসাবে এই গেমটাকে বাংলাদেশের সেরা দুই নাম্বার গেমে রাখা যায়। গেমটি প্লে স্টোর এর মধ্যে এখন রয়েছে। তাই দেরি না করে ফটাফট কিন্তু ডাউনলোড করে খেলো। পাশাপাশি মুক্তি ক্যাম্পে গেম নিয়ে কোন মতামত থাকলে কমেন্ট বক্সে লিখে দাও

3. HOWZAAT Mushi The Dependable

আমরা অনেকেই ক্রিকেট গেম খেলতে ভালোবাসি। কারণ ক্রিকেট আমাদের দেশে অনেক জনপ্রিয় একটি খেলা। ঠিক তারই জন্য আমাদের বাংলাদেশের তৈরি রয়েছে একটি ক্রিকেট গেম। আর সেই গেম নিয়ে এখন কথা বলব। কেননা একজন বাংলাদেশী হিসেবে বাংলাদেশী ক্রিকেট গেম খেলা খুবই ভাগ্যের ব্যাপার। কারণ এই ধরনের গেম অনেকেই বানায় না।
গেম একটি বাংলাদেশের ক্রিকেট গেম। যে গেমটা বাংলাদেশের ক্রিকেটার মুশফিকুর রহিমকে নিয়ে তৈরি করা হয়েছে। ঠিক অন্যান্য গেমের মতই এই গেমের ভিতরে তুমি তোমার নিজের সব প্লেয়ার দিয়ে গ্যালারি ভর্তি মানুষের সামনে ৪ ৬ হাকাতে পারবা। খেলতে পারবা তোমার বিপক্ষ অনেক ধরনের ইন্টারন্যাশনাল টিমের সাথে। এছাড়াও এই গেমটির ভিতর তুমি আলাদা আলাদা স্টেডিয়ামে খেলতে পারবা তাই দেরি না করে এখন এই গেমটা ডাউনলোড কর এবং খেলে জানাও এই গেমটি তোমার কাছে কেমন লেগেছে।

4. Amar Gram

আপনাদের মধ্যে অনেকেই ছোটবেলা থেকে শহরে বড় হয়েছেন। তাই অনেকেই জানেনা গ্রামের পরিবেশ কেমন। তাই আমি মনে করি এই গেমটা তোমাদের একবার হলেও খেলা উচিত। কারণ এই গেমটার ভিতরে একদম গ্রাম্য পরিবেশকে ফুটিয়ে তোলা হয়েছে। তাও আবার অসাধারণ গ্রাফিক্সের সাথে।
এই গেমের ভিতরে রয়েছে গ্রামের কুঁড়েঘর চার দোকান ছোট ছোট হাঁস-মুরগি খেত খাবার ইত্যাদি। মূলত এই গেমটা ছোটদের জন্য তৈরি করা হয়েছে। যাতে করে ছোটরা জানতে পারে গ্রামের পরিবেশ কেমন। গেমের গ্রাফিক্স কোয়ালিটি আমার কাছে অসাধারণ লাগে আমি আশা করি তোমাদের কাছেও এই গেমটি অসাধারণ লাগবে। তবে গেমটি বর্তমানে প্লে স্টোরে নেই। কিন্তু তুমি চাইলে গেমটি অবশ্যই ডাউনলোড করে খেলতে পারবা। গেমটি ডাউনলোড করার জন্য উপরে গেমের নামের উপর ক্লিক করলেই গেমটি ডাউনলোড হয়ে যাবে।

5. Heroes Of 71

বাংলাদেশের মুক্তিযোদ্ধা নিয়ে তৈরি প্রথম জনপ্রিয় গেম হচ্ছে এটি। আমরা জানি বাংলাদেশের মুক্তিযোদ্ধ কত কষ্টের বিনিময়ে এসেছে। কিন্তু আমরা এই মুক্তিযোদ্ধা কখনো দেখিনি। তবে তুমি এই গেমের মাধ্যমে বাংলাদেশের মুক্তিযোদ্ধা দেখতে পারবা এবং তুমি মুক্তিযুদ্ধ করতেও পারবা। তাই এই গেমটা অসাধারণ একটি গেম।
এই গেম এর মধ্যে মূলত পাকিস্তানি হানাদার বাহিনীদের সাথে যুদ্ধ করতে হয়। এবং তাদেরকে হারিয়ে যুদ্ধে জিতে দেশ স্বাধীন করতে হয়। গেমটিতে তুমি বাংলাদেশের যুদ্ধকালীন সময়ে যে অস্ত্র ব্যবহার করা হয়েছে ঠিক তেমনি অস্ত্র ব্যবহার করতে পারবা। গেমটির ক্যারেক্টার হিসেবে তুমি তিনজন ক্যারেক্টার পাবা। যে তিনজন ক্যারেক্টারের মধ্যে একটি মেয়ে ক্যারেক্টার। একদম হুবহু বাস্তবের যুদ্ধে কে ফুটিয়ে তোলা হয়েছে এই গেমের ভিতর। তাই তুমি যদি যুদ্ধ দেখার ফিল্ম নিতে চাও তাহলে এই গেমটি অবশ্যই তোমাদের জন্য।

গেম ডাউনলোড করার নিয়ম।

ডাউনলোড করার খুবই সহজ কারণ এই গেমগুলা প্লে স্টোরে সার্চ দিলেই খুজে পাবা। তারপরও তোমাদের যদি এই গেম গুলো ডাউনলোড করতে কোন প্রবলেম হয় তার জন্য আমি গেমের টাইটেলে গেমের লিঙ্ক দিয়ে দিয়েছি যাতে করে তোমরা সহজেই গেম গুলো ডাউনলোড করে খেলতে পারো। কিন্তু তারপরও যদি তোমাদের কোন প্রবলেম মনে হয় তাহলে অবশ্যই কমেন্ট বক্সে লিখে দিও

আজকের পোস্টে বাংলাদেশের জনপ্রিয় ৫ টি গেম তুলে ধরার চেষ্টা করেছি। যে গেমগুলো ছিল অনেক জনপ্রিয় গেম। আমি জানি কিন্তু তোমরা এই গেমগুলো অনেকে খেলেছ আবার অনেকেই আছো এই গেমগুলো এখনো খেলেনি। তবে আমি তোমাদেরকে বলবো অবশ্যই এই গেম গুলা খেলে দেখ। তার পাশাপাশি তোমরা যদি আরো এরকম গেম চাও তাহলে কমেন্ট বক্সে লিখে দিও পরবর্তীতে আবারও এই ধরনের গেম নিয়ে পোস্ট করব

Next Post
No Comment
Add Comment
comment url