মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
সেরা পাঁচটি নতুন ফুটবল গেম 2023 - DBD99 - Download Your Apk

সেরা পাঁচটি নতুন ফুটবল গেম 2023

আসসালামু আলাইকুম বন্ধুরা তোমরা সকলে কেমন আছো। আশা করি তোমরা সকলে অনেক ভালো আছো।নিঃসন্দেহে ফুটবল গেম পৃথিবীর সবথেকে সেরা গেম। তাই আমরা অনেকেই চাই এই ফুটবল গেম মোবাইলে খেলতে। এজন্য আজকে আমি তোমাদেরকে মোবাইলের সেরা পাঁচটি নতুন ফুটবল গেম দেখাবো। সেই ফুটবল গেম সবারই অপরিচিত। কারণ আজকের এই পোস্টের মধ্যে যে গেমগুলো বলব তার মধ্যে প্রত্যেকটা গেমই নতুন। তাই অনেকেই এই গেমগুলা সম্পর্কে জানে না। আরে গেমগুলোর গ্রাফিক্স কোয়ালিটি অনেক হাই। এমনও কিছু গেম রয়েছে সেই গেমগুলোর গ্রাফিক্স PC এবং কনসোল Quality। তাই তুমি যদি একজন ফুটবল গেম লাভার হয়ে থাকো। তাহলে তোমাদের হাই কোয়ালিটি ফুটবল গেম খেলতে আর কম্পিউটার বা কনসোল লাগবে না। কারণ তুমি তোমার হাতে থাকা মোবাইল দিয়ে এখন High Quality ফুটবল গেম খেলতে পারবা। যে গেমগুলো খেললে পিসি গেম এর মত মজা পাবা।

Top 5 New Football Game For Android

1. Champion of the Fields

Champion of the Fields গেমটি অনেক দুর্দান্ত একটি গেম। এই গেমটি তৈরি করেছে চাইনিজ জনপ্রিয় কোম্পানি NetEase। তোমরা তো জানোই এই কোম্পানিটি অনেক দুর্দান্ত দুর্দান্ত গেম তৈরি করে। ঠিক তেমনি এই গেমটা অনেক দুর্দান্ত একটি গেম সেই গেমটা সম্পূর্ণ অনলাইন একটি গেম। এই গেমটা খেললে তোমার মনে হতে পারে তুমি কোন কম্পিউটার গেম খেলছো। এই গেমে গ্রাফিক্স অনেক দুর্দান্ত। তবে হ্যাঁ প্লেয়ারদের Face বাস্তবে সাথে তেমন মিল পাওয়া যায় না। মানে প্লেয়ারদের Face দেখতে অনেকটা খারাপ লাগে। এই গেমটা নতুন একটি গেম হওয়ার জন্য এমনটা হয়েছে। কিন্তু আস্তে আস্তে ঠিক হয়ে যাবে আশা করা যায়। এই গেমটির ভিতরে রয়েছে অনেক ধরনের অ্যানিমেশন। গোল করার পর এক এক জনকে একেক রকম অ্যানিমেশন বা সেলিব্রেশন দেখতে পারবা। আর এই গেমটি খেলতে হলে তোমাদের ভালো একটি ফোন থাকা লাগবে। ভালো ফোন ছাড়া এই গেমটা খেলা যাবে না।

2. Soccer Cup 2023

Soccer Cup 2023 গেমটি সাইজে অনেক কম। সাইজে কম হলেও দুর্দান্ত একটি গেম হবে এটি। কেননা এই গেমটির ভিতর রয়েছে অনেকগুলো গেম Mode। যা তোমাদের খেলার এক্সপেরিয়েন্স কে আরো বাড়িয়ে দিবে। এই গেমটা অনলাইন অফলাইন দুই প্রাথমিক খেলতে পারবা। এই গেমটির ভিতর রয়েছে Basic, Daily Challenge, Champion Cup, Euro Cub, Tournament সহ আরো অনেক ধরনের টুর্নামেন্ট রয়েছে।

কিন্তু গ্রাফিক্স অতটা ভালো না যতটা ভালো হলো এই গেমটি গ্রাফিক্স কে ভালো বলা যায়। তবে গেমটা গ্রাফিক্স অতটাও খারাপ না। গ্রাফিক্স মিডিয়াম হওয়ার জন্য এই গেমটা 1GB রেম এর ফোনেই খেলা যায় এই গেমটির সাইজ 73MB। এবং অনেক জনপ্রিয় একটি গেম যার জন্য প্লে স্টোর থেকে 50 মিলিয়নেরও বেশি মানুষ অলরেডি ডাউনলোড করে ফেলেছে।

3. Be a Pro – Football

Be a Pro – Football গেমটি সম্পূর্ণ অনলাইন এবং নতুন একটি গেম। যে গেমটির সাইজ 900MB উপর। এইখানটির ভিতর রয়েছে রিয়াজটি গ্রাফিক্স দারুন দারুন গেম মোড অস্ত্রীর ড্রাইবলিং এবং পাস করার সুযোগ। আর এই গেমটার ভিতর অস্থির অস্থির সব অ্যানিমেশন আছে যার জন্য বিয়ে পুরো ফুটবল গেমটি ফুটবল গেম কে আরো আকর্ষণীয় করে তুলেছে। গেমটার ভিতরে তুমি তোমার টিমকে ফুল কাস্টমাইজ করে নিতে পারবা। মাল্টিপ্লেয়ারের রিয়েল টাইম তুমি তোমার বন্ধুদের সাথে ফুটবল গেমও খেলতে পারবা। এই গেমটার ভিতরে রিয়েল টাইম 11 VS 11 তোমার ফেভারিট টিম নিয়ে অনলাইন ম্যাচও খেলতে পারবা। তার সাথে সাথে এই গেমটির ভিতর দেখাতে পারবা তোমার স্কিল।
গেমটির মধ্যে রয়েছে গ্রাফিক্স রিয়েলইস্টিক সব অ্যানিমেশন শুটিং সহ আরো অনেক কিছু। তাই এই গেমটি খেলার জন্য তোমার মোবাইলের 3GB RAM থাকা লাগবে তার পাশাপাশি ভালো একটি প্রসেসর থাকা লাগবে। সবকিছু থাকলে তুমি এই অসাধারণ গেমটি ডাউনলোড করে খেলতে পারবা।

4. Total Football – Soccer Game

Total Football গেমটি ফুটবল গেমকে এক অনন্য মাত্রায় নিয়ে গিয়েছে। আর সেটা তোমরা বিস্তারিত বললেই বুঝতে পারবা। উন্নত মানের ভিজুয়াল টপ লেভেল এর কনসোল গ্রাফিক্স এবং 3D মোশন ক্যাপচারের মাধ্যমে প্লেয়ারদের রিয়েলইস্টিক মুভমেন্ট সবকিছু একদম অসাধারণ। ক্যাম্পের মধ্যে রয়েছে অসাধারণ ধারাভাষ্য। যা তোমাদেরকে গেম খেলার অভিজ্ঞতা আরো বাড়িয়ে দিবে। এমটির ভিতর রয়েছে অনেক ধরনের মোট এবং ইভেন্ট। যার জন্য গেমটি খেলার সময় তোমাদের কোনো বিরক্ত লাগবে না।

গেমটির ভিতরে রয়েছে অসাধারণ গ্রাফিক্স। আমি আগেই বলেছি এই গেমটিতে কনসাল এর গ্রাফিক্স হয়েছে। আমরা কনসালে গ্রাফিক্সের দেখতে পারি প্লেয়ারদের জামা কাপড় নাড়াচাড়া করে প্লেয়ারদের মুভমেন্টের সাথে। এই গেমটিতে ঠিক তেমন ফিচার রয়েছে। সেটা তোরা গেমটা ডাউনলোড করলেই বুঝতে পারবা। তবে এই গেমটির ভিতর প্লেয়ারদের রিয়েলইস্টিক ফেস দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু প্লেয়ারদের কে দেখতে তেমনটাও রিয়েলইস্টিক লাগেনা যেমনটা বাস্তবে দেখতে লাগে। তবে একটা মোবাইল গেম হিসাবে এতোটুকু ছাড় দেওয়া যেতে পারে।

5. Football League 2023

Football League 2023 একটি জনপ্রিয় ফুটবল গেম পুরানো ডিভাইসের জন্য। এই গেমটা তোমাদের অসাধারণ ফুটবল গেম খেলার অভিজ্ঞতা দেবে। তুমি তোমার হাতে থাকা কম MB রামের ফোনেও এই গেমটি খেলার এক্সপেরিয়েন্স নিতে পারবা। এই গেমটির ভিতর 100+ জাতীয় দল এবং প্রায় ৩০০টিরও বেশি ক্লাব থেকে তুমি তোমার টিম নির্বাচন করতে পারবা। এছাড়া গেমের মধ্যে তুমি তোমার ফুল টিমকে কাস্টমাইজ করে নিতে পারবা। যেমন তুমি তোমার প্লেয়ারের নাম চেঞ্জ করতে পারবা জার্সি চেঞ্জ করতে পারবা এমনকি প্লেয়ারের জার্সি নাম্বার ও চেঞ্জ করতে পারবা। এই কিন্তু ভিতর তুমি বেশ কিছু গেম মোড পেয়ে যাবা। যেমন International Cup, American Cup, Europe Cup এবং Asia Cup.

উপরের স্ক্রিনশট টা তোমরা দেখে বুঝতে পেরেছো গেমটি গ্রাফিক্স কেমন। গেমটির গ্রাফিক্স কতটা ভালো না। গ্রাফিক্স ভালো না থাকলেও গেম টি গেম প্লে করতে অনেক মজা লাগে। এবং কম এমবি রেম এর ফোনেও এই গেমটি খেলা যায়। আর তাই এই গেমটিকে দুর্দান্ত একটি গেম বলা যেত যদি গ্রাফিক্স কোয়ালিটি আরো ভালো হতো। গ্রাফিক্স না ভালো হলেও গেমটি অনেক মানুষ ডাউনলোড করে খেলেছে। যার জন্য এই গেমটা প্লে স্টোর থেকে ৫০ মিলিয়নেরও বেশি মানুষ অলরেডি ডাউনলোড করে ফেলেছে।

Top 5 Best Football Game For Android

আজকের এই পোষ্টের ভিতর বলা প্রত্যেকটি গেমই নতুন। তাই অনেকে আবার বলতে পারো এই গেমগুলো ভালো নয়। তবে তোমরা যদি চাও কিছুদিনের মধ্যে আমি সেরা পাঁচটি ফুটবল গেম নিয়ে একটি পোস্ট করব। সেই গেমটির ভিতর থাকবে মোবাইলের সেরা ৫টি ফুটবল গেম। তাই অবশ্যই এই ওয়েবসাইট টা ফলো করে রেখ। আর আজকের ভিডিওতে বলা প্রত্যেকটা গেমে তুমি প্লে স্টোর এবং ভূগোলের মধ্যে পাবা। তাই ডাউনলোড নিয়ে আর আলাদাভাবে কোন কিছু বললাম না।
আজকের পোস্ট এই পর্যন্তই সকলে ভালো থাকো গুডবাই

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url