মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
মোবাইলের সেরা পাচটি ক্রিকেট গেম। Top 5 Cricket Game For Mobile - DBD99 - Download Your Apk

মোবাইলের সেরা পাচটি ক্রিকেট গেম। Top 5 Cricket Game For Mobile

আসসালামু আলাইকুম বন্ধুরা তোমরা সকলে কেমন আছো। আশা করি তোমরা সকলে অনেক ভালো আছো। ক্রিকেট বাংলাদেশসহ এই উপমহাদেশের সবথেকে জনপ্রিয় একটি খেলা। এই খেলাটা এত জনপ্রিয় হওয়ার পিছনে অনেক কারণ রয়েছে। তবে আজকের এই পোষ্টের মধ্যে আমি এসব কারণ উল্লেখ করবো না। আমি আজকে তোমাদেরকে দেখিয়ে দেবো। মোবাইলে ক্রিকেট গেম এর মধ্যে সেরা পাঁচটি ক্রিকেট গেম কোনটি। তার সাথে সাথে দেখিয়ে দিব সেই গেমের বিবরণ এবং কোন গেম তোমার জন্য পারফেক্ট হবে।


মোবাইলের সেরা পাচটি ক্রিকেট গেম।

তোমরা অনেকে মনে কর মোবাইলে ভালো কোন গেম নেই। তাহলে তোমাদের ধারণা ১০০% ভুল। কারণ আজকে আমি যে গেম গুলো দেখাবো সেই গেমগুলো মোবাইলের সেরা ৫টি ক্রিকেট গেম। তুমি এই গেম গুলো দেখতে অবশ্যই গেম গুলো ডাউনলোড করতে বাধ্য হবা।

1. World Cricket Championship 3

World Cricket Championship 3 একটি অসাধারণ ক্রিকেট গেম মোবাইল ফোনের জন্য। এই গেমটি তৈরি করেছে Nextwave Multimedia. Nextwave Multimedia ক্রিকেট গেমকে এক অনন্য মাথায় নিয়ে গিয়েছে। কি নেই এই গেমের মধ্যে একটি ক্রিকেট গেম এর মধ্যে যা যা থাকা লাগে তার মধ্যে সকল ফিচারই রয়েছে এই গেমটির ভিতর। রয়েছে অসাধারণ গ্রাফিক্স তার পাশাপাশি রয়েছে রিয়েলিস্টিক মুভমেন্ট অ্যানিমেশন। রয়েছে অনেক ধরনের টুর্নামেন্ট খেলার সুযোগ। এছাড়াও রয়েছে রিয়েল টাইম বন্ধুদের সাথে মাল্টিপ্লেয়ার গেম খেলার সুযোগ।
তুমি চাইলে এই গেমটির ভিতর অনেক ধরনের টুর্নামেন্ট আছে সেই টুর্নামেন্ট খেলতে পারবা। টুর্নামেন্ট গুলো খেলে তুমি টাকা ইনকাম করতে পারবা। যে টাকা দিয়ে তুমি স্টেডিয়াম কিনতে পারবা জার্সি কিনতে পারবা । আরো অনেক সুবিধা পাবা।
গেমটির ভিতর তুমি ছেলেদের ক্রিকেটও খেলতে পারবা মেয়েদের ক্রিকেট খেলতে পারবা। এই গেমটি রিলিজ হয়েছে ২০২০ সালে। তবে এটি Nextwave Multimedia এর প্রথম গেম নয়। তারা অনেক আগে থেকে ক্রিকেট গেম বানায়। এবং তাদের অনেক আরো ক্রিকেট গেম রয়েছে।

2. Real Cricket 2022

Real Cricket 2022 একটি মজাদার অফলাইন ক্রিকেট গেম। যে গানটা রিলিজ হয়েছিল ২০২২ সালে। রিলিজ হওয়ার পরপরই এই গেমটা অনেক জনপ্রিয় হয়ে ওঠে। কারণ এই গেমটির ভিতর অনেক ধরনের এনিমেশন ছিল। যার জন্য এই গেমটা খেললে বাস্তবে ক্রিকেট খেলার মত লাগতো। রয়েছিল আলাদা আলাদা অনেক ধারাভাষ্যকার। তার পাশাপাশি রয়েছিল হাইগ্রাফিক্স। এবং অনেক ধরনের টুর্নামেন্ট খেলার সুযোগ তো আছেই। এজন্য এই গেমটা খেলে অনেক মজা। এছাড়াও এই গেমের ভেতরে অনেক ধরনের প্রিমিয়ার লিগে খেলতে পারবা। গেমটির ভিতর অফলাইনের পাশাপাশি তুমি অনলাইনেও খেলতে পারবা। এবং বন্ধুদের সাথে রিয়েল টাইম মাল্টিপ্লেয়ার এ খেলে বন্ধুদের সাথে ভালো সময় পার করতে পারবা। গেমটির ভিতর এসে অসাধারণ সব গ্যালারি। যা তোমাকে গেম খেলতে আরো আনন্দিত করবে।
এই গেমটি তৈরি করেছে Nautilus Mobile। গেমটি ২০২২ সালের রিলিজ হলেও ইতিমধ্যে এই গেমটি প্লে স্টোর থেকে মোট ১০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়ে গিয়েছে। আর এত ডাউনলোড হবেই না কেন দেখতে হবে তো গেমটা অনেক সুন্দর।

3. Sachin Saga Cricket Champions

Sachin Saga Cricket Champions একটি অসাধারণ গেম। যে গেমটা ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার নামে নামকরণ করা হয়েছে। কারণ শচীন টেন্ডুলকার অসাধারণ একজন ক্রিকেটার ছিলেন পুরো ক্রিকেট ক্যারিয়ার তার ছিল অনেক অর্জন। আর তাই এমন এক কিংবদন্তীর নামে নামকরণ করা হয়েছে এই গেমটির।
অন্যান্য ক্রিকেট গেম এর মতোই এই গেমের ভিতরে রয়েছে অনেক ধরনের টুর্নামেন্ট খেলার সুযোগ। রয়েছে ন্যাশনাল টিমের সাথে কম্পিটিশন করার সুযোগ। এই গেমটির ভিতর অসাধারণ সকল স্টেডিয়ামের ভিতর গেম খেলতে পারবা। যা তোমাদেরকে ক্রিকেট খেলার এক অসাধারণ অভিজ্ঞতা দিবে। গেমটি তৈরি করেছে JetSynthesys Inc. গেমটি ইতিমধ্যেই প্লে স্টোর থেকে 10 মিলিয়নেরও বেশি মানুষ ডাউনলোড করে ফেলেছে। ডাউনলোড হবে না কেন কারণ এই গেমটি সেরা একজন কিংবদন্তির নামের নামকরণ করা হয়েছে।

Top 5 Cricket Game For Mobile

4. ICC Cricket Mobile

ICC Cricket Mobile নাম দেখে অনেকেই মনে করতে পারো এটা অফিসিয়াল ICC এর গেম। তাহলে তোমাদের ধারণা প্রথমেই ভুল। এটা কোন অফিসিয়াল গেম না। তবে ক্রিকেট গেম লাভাররা এই গেমটা খেলে অনেক ইনজয় করতে পারবা। কারণ এই গেমটা শব্দ রিলিজ হওয়া অসাধারণ একটি গেম। যে গানটা রিলিজ হয়েছে ২০২২ সালের অক্টোবরের শেষের দিকে। তবে খুব অল্প সময়ের মধ্যে এই গেমটা ১ মিলিয়ন এর বেশি ডাউনলোড অর্জন করেছে। এবং প্লে স্টোরে এর অসাধারণ রেটিংও রয়েছে। থাকবেই না কেন এই কিন্তু গ্রাফিক্স অন্যান্য গেম থেকে অনেক ভালো। তুমি এই গেমের ভিতর টুর্নামেন্ট খেলতে পারবা। Quick Match খেলতে পারবা । আন্তর্জাতিক টিম নিয়ে ম্যাচ খেলতে পারবা ইত্যাদি। এইগের ভিতর তুমি দুই ওভার ৫ ওভার ১০ ওভার বিশ ওভার ৫০ ওভার পর্যন্ত ওভার নিয়ে গেম খেলতে পারবা। এবং টি-টোয়েন্টি ওয়ানডে টেস্ট ম্যাচ ও খেলতে পারবে এই গেমটির ভিতর। সব মিলিয়ে এই গেমটি তোমাকে ক্রিকেট গেম খেলার অসাধারণ এক অভিজ্ঞতা দিবে। তাই আমি মনে করি ক্রিকেট লাভাররা অবশ্যই এই গেমটা ডাউনলোড করে খেলো।

5. HOWZAAT Mushi The Dependable

HOWZAAT Mushi The Dependable একটি সম্পূর্ণ বাংলাদেশ ক্রিকেট গেম। যে গেমটা তৈরি করেছে বাংলাদেশের ডেভলপার রা। গেমটির নাম দেখে তোমরা বুঝতে পেরেছ এই গেমটা কাকে নিয়ে তৈরি করা হয়েছে। যদি বুঝতে পারো এই গেমটা বাংলাদেশের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে নিয়ে তৈরি করা হয়েছে তাহলে তোমাদের ধারণা ১০০% সঠিক। আমরা জানি মুশিকে দা ডিফেন্ডেবল বলা হয়। তাই এই গেমটির নাম রাখা হয়েছে HOWZAAT Mushi The Dependable. এই গেমটির ভিতরে তুমি অন্যান্য গেমের মত অনেক টুর্নামেন্ট খেলতে পারবা। আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবা। দুই ওভার পাঁচশো বার ৫০ ওভার পর্যন্ত ম্যাচ খেলতে পারবা।
তবে এই গেমটির অনেক খারাপ দিক রয়েছে। যেমন এই গেমটি গ্রাফিক্স তেমন তাও ভালো নয়। আবার এই গেমটি গেম প্লে করেও তেমনটাও মজা পাওয়া যায় না কারণ কন্ট্রোলার বাজে এই গেমটার। কিন্তু এই গেমটা তুমি তোমার কম এমবি র‍্যাম এর ফোনেও খেলতে পারবা। তবে তুমি যদি বাংলাদেশে গেম ভালোবাসো এবং ক্রিকেট গেম কে ভালোবাসো তাহলে অবশ্যই এই গেমটা ডাউনলোড করে খেলো।

তোর তো পোস্টের মাধ্যমে আমি মোবাইলের জন্য সেরা পাঁচটি ক্রিকেট গেম তুলে ধরেছি। যে গেম গুলোকে আমি মনে করেছি এবং অনেকেই মনে করে মোবাইলের সেরা ৫টি ক্রিকেট গেম। আশা করি তুমি যদি ক্রিকেট লাভার হয়ে থাকো। তাহলে আজকের এই গেম গুলোর যে কোন একটি ভাল লাগবে। তাই প্রত্যেকটি গেমই তুমি ডাউনলোড করে খেলে দেখো।

গেম ডাউনলোড করার উপায়

গেম ডাউনলোড করা অত্যন্ত সহজ। কারণ এই গেমগুলা প্লে স্টোরে সার্চ দিলেই খুজে পাবা। তারপরও তোমাদের যদি এই গেম গুলো খুঁজে বের করতে প্রবলেম হয়। তাহলে গেমের নামের উপর ক্লিক করলে অটোমেটিক প্লে স্টোরে নিয়ে যাবে। আর সেখান থেকে এই গেম গুলো ডাউনলোড করে খেলতে পারবা।

Frequently Ask Question / FAQ

Question: মোবাইলের সেরা ক্রিকেট গেমের নাম কি

Ans: মোবাইলের সেরা ক্রিকেট গেম এর নাম

Question: পুরনো ফোনের জন্য সেরা ক্রিকেট গেম কোনটি

Ans: পুরানো ফোনের সেরা ক্রিকেট গেমটি হল

Question: বাংলাদেশের প্রথম ক্রিকেট গেম কোনটি

Ans: বাংলাদেশের প্রথম ক্রিকেট গেম হচ্ছে

Game টি কেমন লেগেছে অবশ্যই কমেন্ট বক্সে লিখে দিও। পরবর্তীতে কি নিয়ে পোস্ট লিখতে বল তাও কোন ছেলে লিখে দিও। আবারো ধন্যবাদ জানাই তোমাদের সম্পূর্ণ এই পোস্টটি করার জন্য। তো সে পর্যন্ত তোমরা ভালো থেকো GoodBye

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url