মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
Farlight 84 হঠাৎ করে কেন এত জনপ্রিয় হয়ে উঠল। - DBD99 - Download Your Apk

Farlight 84 হঠাৎ করে কেন এত জনপ্রিয় হয়ে উঠল।

আসসালামু আলাইকুম বন্ধুরা তোমরা সকলে কেমন আছো। আশা করি তোমরা সকলে অনেক ভালো আছো। বর্তমান সময়ে Farlight 84 অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। ফালাইট একটি ফর কেনইবা এত জনপ্রিয় হয়ে উঠল। আজকে আমরা সম্পূর্ণ পোস্টে এই নিয়ে আলোচনা করব। তার পাশাপাশি Farlight 84 গেমটি কেমন। গেমটির ভিতর কি কি সুবিধা আছে এবং কি কি অসুবিধা আছে তাই নিয়ে বিস্তারিত আলোচনা করব। সর্বশেষ আলোচনা করব এই গেমটি খেলে কিভাবে উপার্জন করা যায়।

তোমরা যারা নিয়মিত মোবাইল গেম খেলো। তারা হয়তো বা সকলেই ইতিমধ্যে জেনে গিয়েছে Farlight 84 বর্তমানে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এই জনপ্রিয় হওয়ার পিছনে কি রয়েছে তা জানার আগে আগে জানতে হবে এই গেমটি খেলতে কেমন। তাহলে আমরা জানতে পারবো এই গেমটা কেন এত জনপ্রিয় হয়ে উঠল হঠাৎ করে।

Farlight 84 একটি চিরচেনা ব্যাটেল রয়েল গেম। এবং একটি সম্পূর্ণ ফ্রি প্যাটেল অয়েল গেম তবে চিরচেনা ব্যাটেল রয়েল গেম হলেও এই গেমটির ভিতর অনেক ভিন্নতা রয়েছে। তার প্রধান আকর্ষণ হচ্ছে এই গেমটি ভবিষ্যৎ পৃথিবীর উপর তৈরি করা। যার জন্য এই গেমটির ভিতর অনেক কিছুই যেমন গাড়ি, ঘর বাড়ি, রাস্তাঘাট, যানবাহন, আগ্নেয়াস্ত্র ইত্যাদি সবকিছুই পৃথিবীর উপর তৈরি করা। আর এই জন্য এই গেমটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও এই গেমের ভিতরে রয়েছে অনেকগুলো ক্যারেক্টার বা চরিত্র। যে চরিত্র বাক্যেরক্টরের স্পেশাল দুইটি করে অ্যাভেলিটি বা পাওয়ার রয়েছে। যে পাওয়ারের মাধ্যমে গেম খেলার সময় অনেক সুবিধা পাওয়া যায়। তবে হ্যাঁ সবগুলো ক্যারেক্টার বা হির তুমি ফ্রিতে পাবানা। অল্প কিছু হলে তুমি ফ্রিতে পাবা বাকিগুলা তোমাদেরকে আনলোক করে নিতে হবে।



এরপর আমরা অন্যান্য ব্যাটেল রয়েল গেম এর ভিতরে দেখি একটি প্লেনের মাধ্যমে যুদ্ধের ময়দানে নামিয়ে দেওয়া হয়। সেই দিক থেকে এই গেমটা সম্পূর্ণ ভিন্ন। এই গেমটির ভিতর তোমাকে একটি ফিউচার স্টিক ক্যাপসুল দেওয়া হবে। যে ক্যাপসুল এর মাধ্যমে তোমাকে এবং সকল এনিদেরকে যুদ্ধের ময়দানে নামতে হবে। আর যুদ্ধ করার জন্য এই গেমের ভিতরে অত্যাধুনিক সকল আগ্নেয়াস্ত্র পাওয়া যাবে। তার পাশাপাশি এই গেমের ভিতরে অনেক রোবট রয়েছে যে রোবট গুলোর মাধ্যমেও যুদ্ধ করা যাবে।

তুমি যদি যুদ্ধের প্রথম পর্যায়ে নামার সময় তাৎক্ষণিক মারা যায়। তাহলে তোমাদেরকে পুনর্জীবিত হওয়ার সুযোগ রয়েছে এই গেমের ভিতর। এতে করে তুমি তোমার সেই এনিমিদের সাথে প্রতিশোধ নিতে পারবে। এই গেমটির ভিতর রয়েছে অসাধারন গ্রাফিক্স অসাধারণ কন্ট্রোলিং আরো অসাধারণ অনেক কিছু। আর আমি তো আগেই বলেছি এই গেমটা ভবিষ্যৎ পৃথিবীর উপর তৈরি করা হয়েছে। তাই গেমটি দেখতে মনোমুগ্ধকর। আশা করি তোমাদের সকলের কাছেই এই গেমটি অনেক ভালো লাগবে।

এই গেমটা একটু অসাধারণ গেম তার বলার বাহুল্য রাখেনা। এই কিন্তু অসাধারণ হওয়ার পিছনে অনেক কারণ রয়েছে তাই ইতিমধ্যেই তোমরা জানতে পেরেছো। এই গেমটা কি আরও আকর্ষনীয় করার জন্য তুমি তোমার নিজের ইচ্ছা মতো কন্ট্রোলার কাস্টমার করে। তার পাশাপাশি হাইগ্রাফিক্স গেম খেলে মনোমুগ্ধকর একটি সময় পার করতে পারবা। আরেকটি ইন্টারেস্টিং বিষয় হচ্ছে এই গেমটি তুমি মোবাইলেও খেলতে পারবা তার পাশাপাশি কম্পিউটারের খেলতে পারবা। পিসি দিয়ে খেলার সময় তুমি মোবাইল প্লেয়ার দের সাথে খেলতে পারবা মোবাইল দিয়ে খেলার সময় তুমি পিসি প্লেয়ারদের সাথে খেলতে পারবা। তাই তোমার বন্ধুরা যদি পিসি প্লেয়ার হয়ে থাকে তাহলে তুমি এই গেমটা তাদের সাথে খেলতে পারবা

তোমার ফোনে যদি RAM কম বা বেশি থাকে। তাহলে তুমি এই গেমের ভিতর গ্রাফিক্স কাস্টমার করে ফেলতে পারবা। যেমন তোমার ফোন যদি পুরনো থাকে তাহলে তুমি গ্রাফিক্স লো দিয়ে খেলতে পারবা আবার তোমার ফোন যদি ভালো থাকে তাহলে তুমি গ্রাফিক্স হাই দিয়ে খেলতে পারবা। এছাড়াও গেমটি তুমি কন্ট্রোলারও কাস্টম আজকের খেলতে পারবা। স্টোর থেকে তুমি বিভিন্ন ধরনের জামা কাপড় কিনতে পারবা ।
গুলির স্কিন কিনতে পারবা।

এ গেম টিভিতে তুমি তোমার বন্ধুদের সাথে মাল্টিপ্লেয়ার খেলতে পারবা এবং তোমাদের বন্ধুদের সাথে একসাথে খেলে অনেক মজা করতে পারবা। কারণ এই গেমের ভিতরে রয়েছে কাস্টম কার্ড। তোমরা তো জানি কাস্টম কার্ডের মাধ্যমে বন্ধুদের সাথে আলাদাভাবে গেম খেলা যায় বা প্রতিযোগিতামূলক গেম খেলা যায়।

এখন বলবে এই গেমটা কেন এত হঠাৎ করে জনপ্রিয় হয়ে উঠল।
তোমরা অনেকে জানো এই গেমটা গ্লোবালি রিলিজ হয়েছে কিছুদিন আগে। আর যার জন্য এই গেমটা জনপ্রিয় হওয়ার জন্য ছোট বড় অনেক কনটেন্ট ক্রিকেটারদেরকে দিয়ে এই গেমটা প্রমোট করানো হচ্ছে। টাকার বিনিময়ে আরো এই গেমটা নতুন নতুন প্রচার-প্রচারণা করা হচ্ছে। এতে করে এই গেমটা এতটা জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও এই গেমটা ভবিষ্যৎ পৃথিবীর উপর তৈরি করা হয়েছে বলেই এত জনপ্রিয় হয়ে উঠেছে মোবাইলের জন্য।

Additional Game Information

Latest Version1.14.3.5.419705Uploaded byCaio Menezes
Requires AndroidAndroid 6.0+Available onGoogle Play Store
Size1 GB +Released onApr 18, 2023

গেম খেলে টাকা ইনকাম করার উপায়

এই গেম থেকে তুমিও টাকা ইনকাম। হ্যাঁ তুমি ঠিকই শুনেছো টাকা ইনকাম করতে পারবা এই গেমটি খেলে। তার জন্য তোমাকে এই গেমটা খেলতে হবে এবং বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে এই গেমটি নিয়ে ভিডিও আপলোড করতে হবে নিয়মিত। এবং তোমার ভিডিও যদি মানুষ পছন্দ করে বা দেখে তাহলে তুমি এই গেমের পার্টনার প্রোগ্রামে জয়েন হতে পারবা। আর পাটনার প্রোগ্রামে জয়েন হলেই তুমি টাকা ইনকাম করতে পারবা।
দেখে নাও কত টাকা দেওয়া হবে।


তো এই গেমটা তোমাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্ট বক্সে লিখে দিও। আর পরবর্তীতে এই ধরনের ভিডিও দেখতে চাইলে পোস্টটি শেয়ার করে দিয়ে তোমাদের বন্ধুদের সাথে। আরো পরবর্তীতে কি কি নিয়ে পোস্ট চাও তা লিখে দিও।
তোমাদের সকলকে ধন্যবাদ এই পোষ্টটি পড়ার জন্য।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url