মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
১০০ MB এর নিচে সেরা পাঁচটি ব্যাটেল রয়েল গেম - DBD99 - Download Your Apk

১০০ MB এর নিচে সেরা পাঁচটি ব্যাটেল রয়েল গেম

আসসালামু আলাইকুম বন্ধুরা তোমরা সকলে কেমন আছো। আশা করি তোমরা সকলে অনেক ভালো আছো। আমরা অনেকেই ফ্রি ফায়ার পাবজি খেলি। এক সময় Free Fire এবং PUBG গেমটি খেলতে 2 থেকে 3 জিবি রেম লাগতো বা 2 থেকে 3 জিবি রেম এর ফোনেই এই দুইটি গেম খেলা যেত। তার মধ্যে ফ্রী ফায়ার তো ১ জিবি রেম এর ফোনে চলতো। কিন্তু এই দুইটি গেম নিয়মিত আপডেটের কারণে এখন আর এই দুটি গেম 2 জিবি রেম এর ফোনেও খেলা যায় না। তাই অনেকেই চাইলেও এই দুইটি গেম আর খেলতে পারে না। তাই আজকে আমি তোমাদের এমন কিছু গেম দেখাবো যে গেমগুলো ১ জিবি 2 জিবি রেম এর ফোনে অনায়াসে চলবে। এমনকি এমন কিছু গেমও আছে যে গেমগুলো ৫১২ এমবি রেম এর ফোনেও চলবে। তাই তোমরা যারা ফ্রী ফায়ার এবং পাবজি লাভার আছো তাদের জন্য হচ্ছে এটি একটি বড় সুখবর।

কেন এখন আর Free Fire PUBG 2 GB RAM এর ফোনে চলে না।

আমরা অনেকেই জানি একটি গেম বাজারে আসলে সেটা অনেক কম Feature নিয়েই আসে। তাই এই গেমগুলা প্রথমদিকে অনায়াসেই ১ জিবি 2 জিবি RAM এর ফোনে চলে। কিন্তু গেমগুলোর যখন অ্যাক্টিভ প্লেয়ার বেড়ে যায়। যাতে প্লেয়ারদের আর গেম খেলে বিরক্ত না লাগে। তার জন্য গেম ডেভলপাররা নিয়মিতই গেম আপডেট করে। এবং আপডেটের মাধ্যমে অনেক কিছু এড করা হয় গেমের মধ্যে। যখন ফ্রী ফায়ার গেম যখন রিলিজ হয় তখন ফ্রী ফায়ার গেমে মাত্র একটি ম্যাপ থাকে। কিন্তু ডেভলপাররা এখন ফ্রি ফায়ার গেম এর ভিতরে তিন থেকে চারটি মাপ দিয়ে দিয়েছে। এছাড়া গেম এর মধ্যে নতুন নতুন অনেক কিছুই অ্যাড করে। এজন্যই মূলত গেম বড় হয়ে যায়। যার জন্য পরবর্তীতে ১ জিবি রেম এবং দুই জিবি RAM এর ফোনে বা কম শক্তিশালী ফোনে এই গেমগুলো আর খেলা যায় না।

পাঁচটি গেম এর তালিকা
তালিকাগেমের নাম
প্রথম গেমBattle Royale 3D – Warrior63
দ্বিতীয় গেমRocket Royale
তৃতীয় গেমWar Gun: Battle Royale Games
চতুর্থ গেমMad Battle Royale, Shooter
পঞ্চম গেমHunt Arena: Fire Battle Royale

১. Battle Royale 3D – Warrior63

Battle Royale 3D – Warrior63 হচ্ছে একটি অনলাইন মাল্টিপ্লেয়ার Battle Royale গেম। যে গেমটি তুমি ফ্রী ফায়ারের মতো তোমাদের বন্ধুদের সাথে খেলতে পারবা মাল্টিপ্লেয়ারে। এই গেমের মধ্যে রয়েছে ফ্রী ফায়ার এর মত অনেক ধরনের ক্যারেক্টার। রয়েছে ফ্রী ফায়ার এর মত সকল গুলি বা অস্ত্র। যে অস্ত্র দিয়ে তুমি এই গেমটি খেলতে পারবা এবং এনিমিদের সাথে যুদ্ধ করতে পারবা। এই গেমটির ভিতর রয়েছে দুইটি Map যার মধ্যে একটি ম্যাপ বড় এবং একটি ম্যাপ ছোট। তাই তোমার হাতে যদি কম সময় থাকে তাহলে তুমি ছোট ম্যাপে খেলবা। আর যদি তোমার হাতে বেশি সময় থাকে তাহলে তুমি বড় মেপে খেলবা। আর এই গেমটি গ্রাফিক্স এ অনেক সুন্দর যে কাজটা তোমরা নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছ।

সব থেকে দারুন বিষয় হচ্ছে এই গেমটির সাইজ অনেক কম। এই গেমটি সাইজ হচ্ছে মাত্র 73 MB। যা একটি ব্যাটেল রয়েল গেমে অনেক কম সাইজ। তবে সাইজ কম হলেও এই গেমটি অনেক ভালো। এবং কম শক্তিশালী ফোনে এই গেমটি Smoothly চলে। তাই আমি বলবো তোমরা যারা ব্যাটেল রয়েল গেম ভালোবাসো তারা অবশ্যই এই গেমটা ডাউনলোড করে খেলো দেখো।

২. Rocket Royale

Rocket Royale একটি জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম। এবং দুর্দান্ত একটি বেটেল ওয়েল গেম। যে গানটা প্লে স্টোরে পাবলিস্ট করেছে GameSpire Ltd। প্লে স্টোরে এই গেমটি ১০ মিলিয়নের বেশি বার ডাউনলোড করা হয়েছে। যার মধ্যে প্লে স্টোরে এই গেমটির রেটিং রয়েছে ৪.২। এই গেমটি জনপ্রিয় হওয়ার পিছনে কারণ রয়েছে। তার প্রধান কারণ হচ্ছে এই গেমটি খেলতে জনপ্রিয় পিসি গেম Fortnight এর মত। তোমরা যদি এই গেমটা খেলো তাহলে তোমরা Fortnight গেমের মজা নিতে পারবা। এই গেমটার গ্রাফিক্স কোয়ালিটি অনেকের কাছে ভালো লাগবে আবার অনেকের কাছে খারাপ লাগবে। কারণ এই গেমটা গ্রাফিক্স অনেকটাই কার্টুন কোয়ালিটি। তবে গ্রাফিক্স কথা বাদ দিলে এই গেমটি অনেক ভালো। এই গেমটি সাইজ মাত্র ১৫০ এমবি। যে গেমটা কম শক্তিশালী ফোনে খুব সহজেই খেলা যাবে।

৩. War Gun: Battle Royale Games

War Gun: Battle Royale Games ও অনেক জনপ্রিয় একটি বেটেল অয়েল গেম। কারণ এই গেমটাও প্লে স্টোর থেকে 10 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করেছে। এবং প্লে স্টোরে এই গেমটা রেটিং রয়েছে ৪.০। গেমটির ফিচারের দিকে অনেক ফিচারই রয়েছে। যেমন এই গেমটির ভিতর ক্যারেক্টারের স্পেশাল পাওয়ার রয়েছে। যে পাওয়ার গুলা কাজে লাগিয়ে গেমের ভিতরে অনেক সুবিধা পাবা। এছাড়াও এই গেমের ভিতরে রয়েছে অনেক ধরনের অস্ত্র। যার মাধ্যমে গেমটি খেলে তুমি অনেক ভালো সময় কাটাতে পারবা। এই গেমের ম্যাপ এর সাইজ অনেক কম। যার জন্য এই গেমটা খেলতে খুব কম সময় লাগে।

৪. Mad Battle Royale, Shooter

তোমরা অনেকে মাইনক্রাফট গেম খেলেছো। যদি না খেলে থাকে তাহলে অবশ্যই ইউটিউবে মাইনক্রাফট গেমটা দেখেছো। ঠিক মাইনক্রাফট গেম এর মতই এই গেমটা গ্রাফিক্স। তবে গেমটা মাইনক্রাফট মত হলেও। সম্পূর্ণ মজা পাওয়া যায় এই গেমটি খেলে। এই গেমটা খেলার সময় তুমি অনেক কিছু তৈরি করে এনিমিদের হাত থেকে বাঁচতে পারবা। অন্যান্য ব্যাটেল রয়েল গেম এর মতই এই গেমটির ভিতর রয়েছে অনেক ধরনের অস্ত্র অনেক ধরনের ক্যারেক্টার অনেক ধরনের ক্যারেক্টারের জামাকাপড় ইত্যাদি। এই গেমটি সাইজ ও ১০০ এমবির নিচে। তাই কম এমবি Ram এর ফোনে এই গেমটি চলবে।

৫. Hunt Arena: Fire Battle Royale

Hunt Arena: Fire Battle Royale একটি 3D ব্যাটেল রয়েল গেম। যেই গেমটা অনেক দুর্দান্ত একটি গেম। কারণ এই গেমটির ভিতর অনেক ক্যারেক্টার রয়েছে। যে ক্যারেক্টারের আলাদা আলাদা দুইটি করে স্পেশাল পাওয়ার রয়েছে। আর এই পাওয়ারগুলো কাজে লাগিয়ে তুমি গেমের ভিতরে অনেক ধরনের সুবিধা পাবা। এছাড়াও এই গেমের ভিতরে অনেক ধরনের অস্ত্র আছে এবং সেই অস্ত্র সুন্দর সুন্দর স্ক্রিন রয়েছে। সব থেকে দারুণ বিষয় হচ্ছে এই গেমটি অফলাইনেও খেলা যায়। তাই তুমি এই গেমটা তোমাদের বন্ধুদের সাথে কখনো খেলতে পারব না। তবে হ্যাঁ অফলাইনে গেমটি খেললে অনেক ধরনের BOT পাবা। যে বটগুলো আর মুভমেন্ট দেখে মনে হবে না এইগুলা BOT।
এই গেমটির সাইজেও ১০০ এমবির নিচে। তাই কম এমবি রামের ফোনে অনায়াসেই এই গেম গুলা খেলা যাবে।

আজকের এই পোস্টের মধ্যে আমি তোমাদেরকে দেখিয়েছি। সেরা পাঁচটি ব্যাটেল রয়েল গেম। সেই গেম গুলার সাইজ 100 এমবির নিচে। এর মধ্যে অনেক গেম রয়েছে অফলাইন এবং অনেক গেম রয়েছে অনলাইন। তাই আমি মনে করি এগুলা তোমাদের অনেকেরই ভালো লাগবে। যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে লিখে দিও।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url