মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
Sigmax Game Download করার নিয়ম - DBD99 - Download Your Apk

Sigmax Game Download করার নিয়ম

আমরা FreeFire PUBG মতো অনেক ধরনের ব্যাটেল রয়েল গেম খেলি। তবে এর মধ্যে অনেক জনপ্রিয় গেম হচ্ছে FreeFire । তাই এই গেমটার নকল গেম অনেকেই খেলতে চায়। কিন্তু জনপ্রিয় গেম হওয়ার জন্য নকল গেম তেমন পাওয়া যায় না। তবে বেশ কিছুদিন আগে হুবহু এই গেমটার কপি চলে আসে। কিন্তু সেই গেম বেশিদিন টিকে থাকতে পারে না। তার কারণ ছিল গেমটা সম্পূর্ণ ফ্রী ফায়ার থেকে কপি করা। মানে গেমটা সম্পূর্ণ FreeFire থেকে কপি করেছিল। যার জন্য এই গেমটি প্লে স্টোরে আর রিলিজ করতে পারিনি। তবে সেই সময় এই গেমটা অনেক জনপ্রিয় হয়ে উঠেছিল। এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিল যে ফ্রী ফায়ার এইট গেমটার জন্য অনেক টাকা লস হয়ে গিয়েছিল। তাই ফ্রি ফায়ার এই গেমটা বন্ধ করতে বাধ্য হয়েছে। তবে অফিসিয়াল ভাবে কোন কিছু তারা বলেনি। গেমটা কি আদৌ পরে আসবে কি না, নাকি গেমটা আর আসবেই না। এই নিয়ে মন্তব্য করেনি Sigma গেম। তাই আমরা অনেকেই ধরে নিয়েছিলাম এই গেমটা আর আসবেনা। এজন্য এই গেমটা নিয়ে হাইপ কমে যায়।

তবে বেশ কিছুদিন পরে নতুন করে এই গেমটি আবার রিলিজ দেওয়া হয়। মানে সম্পূর্ণ নতুনভাবে এই গেমটি আবার রিলিজ করা হয়। সম্পূর্ণ নতুন ভাবে বলতে এ গেমটিতে বেশ কিছু পরিবর্তন আনে যাতে করে ফ্রি ফায়ার কোম্পানি আর কোনো রকম প্রবলেম না করতে পারে। কি কি পরিবর্তন আনে এবং গেমটি কিভাবে ডাউনলোড করে খেলতে হয় তা তোমাদেরকে বিস্তারিত এখন বলব।

গেম নিয়ে বিস্তারিত

তো প্রথমেই বলে গেমটি কেমন। Sigma গেমটি হচ্ছে ফ্রী ফায়ার এর হুবহু নকল একটি গেম। যে গেমটা ফ্রি ফায়ার এর প্রায় সকল আইটেমই কপি করেছে। শুধুমাত্র গ্রাফিক্স কোয়ালিটি বাদে। মানে গেমটার মধ্যে গ্রাফিক্স কোয়ালিটি ছাড়া সিগমা এবং ফ্রী ফায়ার এর মধ্যে তেমন কোন পার্থক্য নেই। তোমরা এখন নিচে দেখো Sigma গেমের স্ক্রিনশট।



তোমরা অনেকেই জানো সিগমা গেমটি ছিল একটি বেটা ভার্সন। তাই যখন ব্যাটা টেস্ট সমাপ্ত হয়ে যায় তখন এই গেমটি কোনরকম তথ্য না দিয়ে। গেমটি বন্ধ হয়ে যায়। তবে তারা গেমটি বন্ধ করার সময় বলে যায় খুব শীঘ্রই আবার গেমটি ফিরে আসবে। কিন্তু এক মাস যায় দুই মাস যায় যেতে যেতে ছয় থেকে সাত মাস চলে যায় তারপরও গেমটি আর আসে না। তাই অনেকেই ধরে নিয়েছিল গেমটি আর আসবেনা। কিন্তু গেমটি নতুন করে নতুন ভাবে আবার চলে আসে আমাদের মাঝে। নতুন বলার কারণ হচ্ছে গেমের নামই পরিবর্তন হয়ে যায়। যেমন সিগমা নামের পরিবর্তে Sigmax নাম রাখা হয়েছে।

Sigmax গেম কি ?

Sigmax একটি হবুহু ফ্রী ফায়ারের নকল গেম। নকল বললে ভুল হবে কারণ এই গেমের ভিতর অনেক কিছু পরিবর্তন এসেছে। প্রথম পরিবর্তন এসেছে ক্যারেক্টারে এবং নামে। গেমের কিছু ক্যারেক্টার কিছুটা Valorent গেম এর মত তৈরি করা হয়েছে। আর ক্যারেক্টারের নাম পরিবর্তে হিরো রাখা হয়েছে। এক কথায় বলতে গেলে বলা যায় এই গেমটা Valorent এবং ফ্রি ফায়ারের কপি।



Sigmax গেমটি কবে আসবে।

এই গেমটি এখন ক্লোজ বেটা টেস্টিং এর মধ্যে আছে। সম্পূর্ণ গেম আসতে একটু দেরি হবে। তবে সিগনেক্স এর ডেভেলপার বলেনি ফুল গেম কবে আসবে। কিন্তু তুমি চাইলে এখনি Sigmax গেমটা ডাউনলোড করে খেলতে পারবা। আর কিভাবে ডাউনলোড করে খেলতে পারবা তা তোমাদেরকে এখন বলবো।

Sigmax গেম ডাউনলোড করার নিয়ম

Sigmax গেমটি বেটা টেস্টিং এর মধ্যে আছে তাই শুধুমাত্র দু-একটা কান্ট্রিতেই এই গেমটির খেলা যায়। তবে গেমটা তুমি যদি খেলতে চাও তাহলে নিচের স্টেপগুলো ফলো কর।

  • গেমটা খেলতে হলে তোমাকে প্রথমেই এই লিংকের মধ্যে ক্লিক করে VPN ডাউনলোড করে নিতে হবে।
  • VPN ডাউনলোড করার পর VPN এর ভিতরে ঢুকে ইন্দোনেশিয়া সার্ভার সিলেক্ট করে ভিপিএন টা কানেক্ট করে নিতে হবে।
  • এখন প্লে স্টোরের ডাটা ক্লিয়ার করতে হবে
  • এরপর নিচের এই লিংকে ক্লিক করে প্লেস্টোরে ঢুকে গেম টা ডাউনলোড করে নিতে হবে।
  • গেম ডাউনলোড হয়ে গেলে ভিপিএন কানেক্ট থাকা অবস্থায় গেমের ভিতর ঢুকতে হবে।

আর এভাবে তুমি গেমটা ডাউনলোড করে খেলতে পারবা। তবে মনে রাখবা এই গেমটা VPN ছাড়া চলবে না। তবে যখন গেমটা সম্পূর্ণ চলে আসবে তখন এই গেমটা ভিপিএন ছাড়াও খেলতে পারবা।

More Information
NameSigmaxGoogle Play IDcom.studioarm.sigma
Version1.1.0Package Namecom.studioarm.sigma
CategoryAction/AdventureLicenseFree
DeveloperStudio Arm Private LimitedSize230 MB

Sigmax Game Download

গেমটি ডাউনলোড করার

VPN Download Game Download

আজকের পোস্টটি কেমন লেগেছে অবশ্যই লিখে দিও কমেন্ট বক্সে। আর পোস্টটি তোমার বন্ধুদের সাথে শেয়ার করে দিও তো ধন্যবাদ সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য। আজকের মত এখানেই বিদায় দেখা হচ্ছে পরবর্তী পোস্টে 2828

Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown February 1, 2024 at 7:20 AM

    Ghbhhbbj

  • Unknown
    Unknown July 8, 2024 at 1:14 AM

    6020108

Add Comment
comment url