মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
Best Offline Battle Royale Game For Android 2023 - DBD99 - Download Your Apk

Best Offline Battle Royale Game For Android 2023

আমরা অনেকেই মোবাইলে Battle Royale গেম খেলে থাকি। কারণ অফলাইন Battle Royale গেমস বেশিরভাগ গেমার মধ্যে অত্যন্ত জনপ্রিয় এবং মজাদার। আরেকটি বড় কারণ হচ্ছে এই গেমগুলো খেলতে কোনরকম ইন্টারনেট লাগেনা। মানে তুমি তোমার ফোনে এই গেমটি খেলতে পারবা তাও কোনরকম ইন্টারনেট কানেকশন ছাড়া।

Best Offline Battle Royale Game For Android 2023

আমরা অন্যান্য অফলাইন ব্রাইটেল অয়েল গেম এর ভিতর দেখে থাকি। হয়তোবা গেমের গ্রাফিক্স কোয়ালিটি ভালো নেই আর তা না হয় গেম খেলতে একদম বাজে লাগে। এছাড়াও অনেক গেম আছে যে গেমগুলোতে কন্ট্রোলিং ভালো নয়। আর তাই ওই গেমগুলো ডাউনলোড করলেও আর খেলার ইচ্ছা হয় না। তবে আজকে যে গেমগুলো তোমাদেরকে দেখাবো। সেই গেমগুলো তোমরা তোমাদের যে কোন মোবাইলে খেলতে পারবা। এমনকি গেমের গ্রাফিক্স সহ গেমের কন্ট্রোলিং সবকিছু অসাধারণ। এছাড়া প্রত্যেকটি গেমে একের অধিক ম্যাপ রয়েছে। যে ম্যাপে তোমরা গেম খেলার সময় অনেক স্বাচ্ছন্দ বোধ করবা।

ScarFall: The Royale Combat

এই গেমটি একটি ইন্ডিয়ান গেম। এই গেমটি প্রথম রিলিজ হয় ২০১৯ সালে। গেমটি রিলিজ হওয়ার পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে যায় গেমটি। কারণ গেমটি যখন রিলিজ করা হয় তখন এই গেমটি ইন্টারনেট ছাড়া খেলা যেত। এছাড়া এই গেমের ভিতরে তখনো অনেক ভালো গ্রাফিক্স অনেক ভালো কন্ট্রোলিং এছাড়াও অনেক ভালো ওএফেন কালেকশন ছিল। আর এজন্যই বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই গেমটি। তবে এখন এই গেমটি আর ইন্টারনেট ছাড়া খেলা যায় না। আর তাই এই গেমটির জনপ্রিয়তা আস্তে আস্তে কমতে শুরু করে। তবে তোমাদেরকে এই গেমটি কিভাবে অফলাইনে খেলা যায় তা বলে দিব।

এই গেমটা অফলাইনে খেলতে হলে তোমাদেরকে পুরনো গেম ডাউনলোড করে খেলতে হবে। তুমি যদি পুরনো গেমটি ডাউনলোড করে খেলো তাহলে এই গেমটা অফলাইনে খেলতে পারবা।
নিচে তোমরা দেখতে পাচ্ছো এই গেমের কিছু স্ক্রিনশট।



ঠিক স্ক্রিনশটের মধ্যে যেরকম গ্রাফিক্স কোয়ালিটি দেখছো তোমার মোবাইলেও ঠিক এরকম গ্রাফিক্স কোয়ালিটি পাবা। গেমটা অফলাইন হওয়ার জন্য এই গেমটা তোমরা ১ জিবি রেম এর ফোনে খেলতে পারবা।
গেমটার সাইজ ৩৫০ এমবির একটু উপরে। তবে গেমটির ভিতর এসে বেশ কিছু মোড। যেমন টিডিএম এবং Battle Royale । প্রত্যেকটি মোডের মধ্যে রয়েছে অনেক ধরনের ম্যাপ। তোমরা চাইলে যেকোনো ম্যাপে খেলতে পারবা।

About This Game
NameScarFallPlatformAndroid
DeveloperXSQUADS Tech Pvt LtdVersion1.6.1
LicenseFreeCategoryAction Battle Royale

Survival Squad: Commando Mission

তোমরা যদি আমাকে জিজ্ঞাসা করো মোবাইল গেমের মধ্যে সব থেকে ভালো অফলাইন Battle Royale গেম কোনটি। যেটা অনেকটাই ফ্রী ফায়ার গেম এর মত। তাহলে সবার আগে উত্তর দিব। ছাড়বাইবেল স্কোয়াড গেমটি হল মোবাইলের মধ্যে সবথেকে সেরা অফলাইন Battle Royale গেম।
কি নেই এই গেমটির ভিতর। একটি Battle Royale গেমের ভিতর যা যা থাকা দরকার। তার সবকিছু আছে এই গেম। গেমটি তোমরা যখন খেলবে তখন মনে হবে না এই গেমটি খেলতে এমবি লাগে না। তোমাদের মনে হবে তুমি পাবজি গেমটা খেলছো। কেননা এই গেমে গ্রাফিক্স কন্ট্রোল সবকিছু পাবজি গেম এর মত। এই গেমটার ভিতর তোমরা দুইটা মোড পেয়ে যাবা একটার নাম হচ্ছে Battle Royale এবং অপরটির নাম হচ্ছে Gun War।
তোমরা নিচের ভিডিওতে ক্লিক করে GamePlay দেখে নাও।

আমি জানি তোমাদের এই GamePlay দেখে অনেক ভালো লেগেছে। তবে আরও একটি সুখবর দিয়ে রাখি। এই গেমটা খেলতে তোমার মোবাইলে এক জিবি রেম হলেই চলবে। তাই বলা যায় যে কোন ফোনে এই গেমটি চলবে।

তুমি এই গেমটির ভিতর কন্ট্রোলার গুলো কাস্টমাইজ করে নিতে পারবা। এরপর গ্রাফিক্সো কাস্টমার কেড়ে নিতে পারবা।
গেমটি যখন খেলবা তখন তোমার মনে হতে পারে তুমি অনলাইন কোন গেম খেলছো। কারণ এই গেমের ভিতরে যে বট প্লেয়ার গুলা রয়েছে। সেই বট প্লেয়ার গুলো আর পাওয়ার অনেক ভালো। তাই এই বট প্লেয়ারদের সাথে খেলার সময় তোমার মনে হবে এগুলো রিয়েল প্লেয়ার। তাই বলবো তুমি যদি অফলাইন কোন গেম খেলতে চাও তাহলে এই গেমটা তোমার সবথেকে প্রিয় একটি গেম হবে।

About This Game
NameSurvival SquadPlatformAndroid,Ios
DeveloperGlaciers GameVersion1.0.11
LicenseFreeCategoryAction Battle Royale
RequiresAndroid 4.4 and upSize467 MB



আজকের এই পোষ্টের মাধ্যমে তোমাদেরকে মোবাইলের সেরা দুইটি অফলাইন Battle Royale গেম দেখালাম। এই গেমগুলা তুমি অবশ্যই তোমার ফোনে ডাউনলোড করে খেল। আর হ্যাঁ পোস্টে যদি ভালো লাগে তাহলে তোমাদের বন্ধুদের সাথে শেয়ার করে দিও। ধন্যবাদ

Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown July 9, 2024 at 6:14 AM

    download

Add Comment
comment url